DCSA About

আসসালামু আলাইকুম, সকল ক্যাম্পাসের DCSA সকল পুরনো ও নতুন ব্যাচের ছাত্র-ছাত্রীদের দৃষ্টি আকর্ষণ করছি, Diploma in Computer Science and Application প্রোগ্রামে অনেকেই ভর্তি হন না বুঝে, ভর্তি হওয়ার পর আপনারা কোন গাইডলাই ভালকরে পান না, এবং আপনারা যানেন না যে, বই এর কি কি পড়লে আপনাদের প্রশ্ন কমন আসবে, আপনারা বইয়ের অনেক প্রশ্নের উত্তর খুজে পান না। আপনারা অনেক Multiple Choice, Short Question, and Analysis Question এর উত্তর কি করে দিবেন ও কোথা থেকে পাবেন। তাই আপনাদের সকল প্রকার প্রশ্নের উত্তর নিয়ে আমি তৈরী করছি এই Blogs টি। এখানে প্রতিটি বিষয় ভিত্তিক প্রশ্ন, TMA, and Lab Record খুব সহজেই পেয়ে যাবেন । তাই সকলকে এই ব্লগটিতে বেশি বেশি ভিজিট করে এর ESO বৃদ্ধি করার জন্য আহব্বন করা হচ্ছে।

Saturday 5 May 2018

প্রশ্নঃ TMA or Lab Record এর কভার পেইজ এর ডিজাইন কমেন বা কি করে এই কভার পেইজ তৈরী করেতে হয়?

প্রশ্নঃ TMA or Lab Record এর কভার পেইজ এর ডিজাইন কমেন বা কি করে এই কভার পেইজ তৈরী করেতে হয়? 

উত্তরঃ
TMA::::  প্রতি বিষয়ের উপর ২টি করে TMA তৈরী করা লাগে বিদায় কভার পেইজ ও দুইটি করে দিতে হয়। ২টি কভার পেইজের মধ্যে শুধু মাত্র কভার পেইজ টাইটেল পরিবর্তন করা লাগে যেমনঃ TMA-01 প্রথমটি এবং দ্বিতীয়টিতে শুধু মাত্র TMA -02 লিখলেই হবে। আর বাকি সব প্রথমটির মতই সেইম টু সেইম হবে।

Lab Record::: এখানে প্রতি বিষয়ের উপর একটি করে  Lab Record তৈরী করা লাগে বিদায় এর কভার পেইজও একটি করে তৈরী করা হয়।  আপনি যে বিষয়ের TMA তৈরী করেছেন সেই বিষয়ের কভার পেইজের টাইটেল TMA-01  এর স্থানে শুধু মাত্র Lab Record এই শব্দটি লিখেদিলেই  Lab Record এর কভার পেইজ তৈরী হয়ে যাবে। আর তারিখটা পরিবর্তন করতে হবে।

অর্থাৎ প্রতি বিষয়ের উপর ৩টি (তিন) করে কভার পেইজ তৈরী করতে হইবে। শুধু মাত্র প্রতিটি কভার পেইজের টাইটেল গুলো পরিবর্তন করেই প্রত্যেক বিষয় এর উপর কভার পেইজ তৈরী করা যায়।

ধন্যবাদ সকলকে উক্ত বিষয়টি সকল ক্যাম্পাসের গ্রুপে শেয়ার করার জন্য বিশেষ ভাবে আহব্বান করছি।


আর যে কোন প্রয়োজনে উপরের হ্যাল্প লাইন নম্বরে কল করুন।



Eadit able word file download  করুন।
ডাউনলোড 

1 comment:

  1. Your Affiliate Profit Machine is ready -

    Plus, making profit with it is as easy as 1..2..3!

    Here is how it works...

    STEP 1. Choose which affiliate products you want to push
    STEP 2. Add PUSH BUTTON TRAFFIC (this ONLY takes 2 minutes)
    STEP 3. See how the affiliate products system explode your list and sell your affiliate products for you!

    Do you want to start making money??

    Click here to make money with the system

    ReplyDelete